গোয়েন্দা রিপোর্টে ফাঁস ভারতীয় রাজনৈতিক নেতাদের দ্বারা পাকিস্তান ভারতবিরোধী এজেন্ডা করে ৫ আগস্ট BLACK DAY উদযাপন করবে !

pakistan-has-planned-a-host-of-propaganda-programmes-against-india

প্ল্যান লিক  বিরোধীরা এবং পাকিস্তান ভারতবিরোধী এজেন্ডা প্রস্তুত করে ৫ আগস্ট BLACK DAY
উদযাপন করবে

৫ আগাস্ট কেন পাকিস্তান BLACK DAY উদযাপন করবে

পাকিস্তান পরিকল্পনা গোয়েন্দা রিপোর্টে ফাঁস সবচেয়ে বড় খবর হ’ল পাকিস্তানের ভারত আক্রমণ পরিকল্পনা। 2020 সালের 5 আগস্টের তারিখটি নিয়ে পাকিস্তান প্রচণ্ড শোকের মধ্যে পড়েছে। সেদিন অনুচ্ছেদ 370 বাতিল করার এক বছর পূর্ণ করবে। একই দিন অযোধ্যাতে রাম মন্দিরের ভূমিপুজন হবে। সে কারণেই পাকিস্তান বিভিন্নভাবে ভারত আক্রমণ ও বিশ্ব শোক উদযাপনের পরিকল্পনা করেছে। পাকিস্তান ৫ আগস্ট কালো দিবস উদযাপন করতে যাচ্ছে। সেদিন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের দায়িত্ব POK তে রয়েছে। যেখানে পাকিস্তানী সেনাবাহিনী এবং আইএসআই একসঙ্গে নতুন ষড়যন্ত্র তৈরি করেছে। আজ আপনাদের জানাবো পাকিস্তানের এই প্ল্যান নিয়ে কিছু কথা এবং এতে আমাদের দেশের বিরোধীরা কি ভাবে কাজ করবে তা বুজতে পারবেন। তারা কীভাবে ভাড়ার ভিড় সংগ্রহ করে বিশ্বজুড়ে ভারতবিরোধী বিক্ষোভের প্রস্তুতি নিচ্ছেন।

পরিকল্পনাটি কিভাবে হবে

আমরা জানি  5 আগস্ট, কাশ্মীর থেকে 370 অনুচ্ছেদ সরিয়ে দেওয়ার 1 বছর পূর্ণ হবে। এ উপলক্ষে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ভারতের বিরুদ্ধে অপপ্রচার প্রচারের জন্য ১৮ দফা পরিকল্পনা প্রস্তুত করেছেন। ১৮ দফা কর্মসূচিতে ইমরান খানের পাকিস্তান অধিকৃত কাশ্মীর (POK) সফরও অন্তর্ভুক্ত রয়েছে। তিনি পাকিস্তান-অধিকৃত কাশ্মীরের মোজাফফারাবাদ সমাবেশে ভাষণ দেবেন।

pakistan black day 5 august planning

পরিকল্পনার জন্য কোথায় কত প্যাকেজ

পাকিস্তান সেনাবাহিনী ব্ল্যাক ডে-আগস্ট শিরোনামে একটি ফ্লো চার্ট তৈরি করেছে। বিদেশী সংবাদ মাধ্যমের কাশ্মীর সফর দিয়ে এই কার্যক্রম শুরু হবে। শুধু তাই নয়, ৫ আগস্ট সমস্ত পাকিস্তানি নিউজ চ্যানেলের ‘লোগো’ কালো করে দেওয়া হবে। এ ছাড়া সব চ্যানেলে কাশ্মীরের উপর বিশেষ অনুষ্ঠান সম্প্রচারের জন্য কড়া নির্দেশনা দেওয়া হয়েছে। তথ্যচিত্র, পত্রপত্রিকা এবং কয়েকটি বড় সংবাদপত্র এই প্রচারের অংশ হবে, এই সমস্ত প্রস্তুতি সেনাবাহিনী করেছে। পাকিস্তানের জনসংযোগ বিভাগ একটি বিপুল অঙ্কের প্যাকেজ প্রকাশের পরিকল্পনা করেছে। এই কর্মসূচির নাম দেওয়া হয়েছে “ভারতীয় বর্বরতা এবং কাশ্মীরিদের নমনীয়তা” ।

ভারতবিরোধী এজেন্ডাতে বিদেশী যোগ

pakistan  planning black day 5 august

পাকিস্থান সরকার মালয়েশিয়া, তুরস্ক এবং চীনকে তার ৫ আগস্টের পরিকল্পনায় অন্তর্ভুক্ত করার চেষ্টা করছে। পাকিস্থান সরকার এই পদক্ষেপ নিচ্ছে যাতে জম্মু ও কাশ্মীরের বিষয়টি আন্তর্জাতিকীকরণ করা যায় এবং বিশ্বব্যাপী ভারতের বিরুদ্ধে একটি আওয়াজ উঠতে পারে। সূত্র বলছে যে তুরস্ক এই প্রকল্পে যোগ দেবে বলে আশা করা হচ্ছে। এখনও মালয়েশিয়া থেকে কোন প্রতিক্রিয়া আসে নি। চীনের ভারতবিরোধী অবস্থানের কারণে তিনি ভারতবিরোধী প্রচারে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

পাকিস্তানের রাষ্ট্র মন্ত্রককে আইএসআইয়ের সাথে যুক্ত হয়ে কাজ করার নির্দেশনা দেওয়া হয়েছে। ওআইসির সদস্য দেশসমূহ এবং আন্তর্জাতিক মানবাধিকার সংস্থাগুলির সাথে নিবিড়ভাবে কাজ করতে এবং তারা কীভাবে এই অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে তা দেখার জন্য বিদেশমন্ত্রককে বলা হয়েছে।

পড়ুন – ৩৭০ ধারা বাতিল বীরবাঙালি ডাঃ শ্যামাপ্রসাদ মুখার্জীর “এক দেশ, এক বিধান” স্বপ্ন সফল হলো। 

১২৮ ফিট উঁচু অযোধ্যাতে রাম মন্দির বানানোর পরিকল্পনা। কেমন দেখতে হবে পড়ুন

ভারতে থাকা ভারতবিরোধীদের প্ল্যান কি ?

সুত্রের রিপোর্ট এই প্ল্যানটির সব থেকে বড় টাকা ছড়ানো হবে আমাদের দেশে থাকা ভারতীয় রাজনৈতিক দলগুলির উপর ! কিন্তু চূড়ান্ত প্যাকেজটিতে কাশ্মীর ইস্যুতে ভারতীয় রাজনৈতিক নেতাদের দ্বারা ভারত সরকারের সমালোচনা অন্তর্ভুক্ত থাকবে। যেহেতু সেদিন অনুচ্ছেদ 370 বাতিল করার এক বছর পূর্ণ করবে। একই দিন অযোধ্যাতে রাম মন্দিরের ভূমিপুজন হবে। সে কারণেই পাকিস্তান বিভিন্নভাবে ভারত আক্রমণ ও বিশ্ব শোক উদযাপনের পরিকল্পনা করেছে। পাকিস্তান ৫ আগস্ট কালো দিবস উদযাপন করতে যাচ্ছে। সেদিন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের দায়িত্ব POK তে রয়েছে। মনে করা হচ্ছে ভারতীয় রাজনৈতিক দলগুলির দ্বারা ভারত সরকারের বিরোধ, হিংসা , সংবাদ মাধ্যমের মাধ্যমে অপপ্রচার, ভারত বিরোধী আন্দলোন করা হতে পারে আগামী ৫ আগস্ট । তাই জনসাধারণের কাছে অনুরোধ কোনরকম অপপ্রচারে কান দেবেন না।

পাঠক বন্ধুদের কাছে অনুরোধ লেখা তথ্যটি খবর যত পারুন শেয়ার করুন যাতে করে ভারতের জনগণ পাকিস্থানের নোংরা খেলার কবলে না পরে যায়।

শেয়ার করুন  

Leave a Comment