আসামে গুয়াহাটি সিটি পুলিশের ভাইরাল ভিডিওঃ প্রচন্ড ঝড়ের মধ্যে দাঁড়িয়ে নিজের কর্তব্য পালন ট্রাফিক পুলিশ।

Salute to Assam traffic police officer ।। police Duty in heavy rains in Guwahati
 
আজ দেশজুড়ে ট্রাফিক পুলিশের কর্তব্যরত অবস্থায় একটি ভিডিও ভাইরাল হয়েছে।  আজ দুপুর দিকে যখন আসামের রাজধানী গুয়াহাটিতে প্রচন্ড ঝড় বৃষ্টি শুরু হয়। তখন একজন ব্যক্তি নিজের গাড়ি করে রোড যখন পার করছিল তখন তিনি তার মোবাইলের ক্যামেরার মাধ্যমে একজন কর্তব্যরত ট্রাফিক পুলিশের কয়েক সেকেন্ডের ভিডিও তুলে। ভিডিওতে দেখা যায় যে এই প্রচন্ড ঝড় বৃষ্টির মাঝেও আসামের ট্রাফিক পুলিশ নিজের দায়িত্ব থেকে সরে যায়নি, ঝড়ের মধ্যে ভিজে ভিজে তিনি নিজের দায়িত্ব পালন করছেন। ।                 নিচে ভিডিওটি দেখুন
 সত্যই বিরল দৃশ্য আজ দেশবাসী জন্য। আমারও ভালো লাগছে এই দৃশ্য দেখে গর্ববোধ হচ্ছে আসাম রাজ্যের পুলিশের প্রতি এবং আসাম রাজ্য সরকারের প্রতি যে এইরকম নিষ্ঠাবান অফিসার আপনাদের সঙ্গে কাজ করছে।
কিন্তু পুলিশের নাম আপনি কি জানতে চাইবেন না। পুলিশের নাম হল গিয়ে এবি কনস্টেবল মিঠুন দাস। তিনি বেলতলা থানার আয়ত্তে থাকা গুয়াহাটি সিটি পুলিশ। 
সারা দেশ জুড়ে তার এই কর্তব্যের প্রতি নিষ্ঠাবান হওয়ার ভিডিও দেখে সবাই বাহবা দিচ্ছে আপনিও বাহবা দিন সবাইকে উৎসাহ দিন কর্তব্য শ্রেষ্ঠ ধর্ম বলে। আমি ব্যক্তিগতভাবে উক্ত পুলিশ অফিসারকে ধন্যবাদ জ্ঞাপন করছি এবং তিনি যেন আরো আরো এগিয়ে যায় তার এই কর্তব্যনিষ্ঠার জন্য দেশবাসী যেমন তাকে সম্মান দিচ্ছে আশাকরি সরকার ও তাকে উপযুক্ত সম্মান দেবে বলে আশা রাখলাম।

Leave a Comment