আমি প্রতিদিন নিয়মিত গোমূত্র পান করে বড় হয়েছি – অক্ষয় কুমার

প্রতিদিন নিয়মিত গোমূত্র পান করে বড় হয়েছে অক্ষয় কুমার

Akshay Kumar reveals he drinks cow urine daily
Akshay Kumar reveals he drinks cow urine daily

Akshay Kumar reveals he drinks cow urine daily: বলিউডের অভিনেতা অক্ষয় কুমার ( akshay kumar) ভারতীয় চিন্তাধারা বিচার পদ্ধতির উপর বিশ্বাসী তাঁহার ভারতীয় চিকিৎসা পদ্ধতির উপর সম্পুর্ন আস্থা আছে। তাই এই বলিউডের অভিনেতা অক্ষয় কুমার বলেছেন যে তিনি প্রতিদিন গো-মূত্র পান করেন এবং তিনি আয়ুর্বেদিক কারণে তা করেন। অক্ষয় কুমার বর্তমানে স্কটল্যান্ডে আছেন। তিনি হুমা কুরেশি এবং লারা দত্ত ভূপতির সাথে স্কটল্যান্ডে তাঁর পরবর্তী সিনেমা বেল বটমের “BellBottom”

শুটিং করছেন। গতকাল ইনস্টাগ্রামে লাইভ একটি সেশন চলাকালীন ‘ইন টু দ্য ওয়াইল্ড’ এর তাঁর বিশেষ পর্বে অতি উৎসাহিত হয়ে অক্ষয় কুমার অ্যাডভেঞ্চারার এবং  (British adventurer and host Bear Grylls ) টিভি হোস্ট বার গ্রিলেসের সাথে কথা বলছিলেন এবং গ্রিলসের সাথে এই জঙ্গলে দুঃসাহসিক ভ্রমণের কয়েকটি চ্যালেঞ্জ সম্পর্কেও বলেছেন।

নিজে হাতির গোবরের চা পান করেছিলেন – অক্ষয়

লাইভ একটি সেশন চলাকালীন হুমা কুরেশি যখন অক্ষয় কুমারকে জিজ্ঞাসা করলেন, কীভাবে তিনি এই শোতে নিজে হাতির গোবরের চা পান করেছিলেন, তখন অক্ষয় বলেছিলেন, “আমি একদম চিন্তিত ছিলাম না কারণ বরং আমিতো আরও উৎসাহিত রোমাঞ্চিত ছিলাম I কারণ আমি আয়ুর্বেদিক চিকিৎসা কারণ বশত আমি প্রতিদিন গো-মূত্র গ্রহণ করি সে কারণে আমার পক্ষে এটি করা কোন কঠিন ছিল না। “

হাতির গোবরের চা পান করেছিলেন, তখন অক্ষয়

বাবা আমার জীবনকে সবচেয়ে বেশি প্রভাবিত করেছেন

সম্প্রতি শোয়ের প্রোমো প্রকাশ হয়েছিল যাতে অক্ষয় কুমার প্রকাশ করেছেন যে তাঁর বাবা তাঁর সবচেয়ে বড় অনুপ্রেরণা এবং তিনি তাঁর নিয়মগুলি অনুসরণ করেন। অক্ষয় বলেছিলেন, ‘আমার বাবা আমার জীবনকে সবচেয়ে বেশি প্রভাবিত করেছেন এবং আমি তাঁর নিয়মগুলি অনুসরণ করি। এবং আমি আশা করি আমার ছেলেও এই পথে চলবে। ‘

এদিকে আমাজনে দেদার বিকছে গোমূত্র – amazon.in

gomutra online amazon
gomutra online amazon india

কবে দেখতে পাবেন এই ‘ইন্ট দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ শোটি

অক্ষয় কুমার বার গ্রিলসকে নিয়ে কর্ণাটকের বান্দিপুর টাইগার রিজার্ভে দু:সাহসিক ভ্রমণে গেছিলেন, যেখানে ‘ইন্ট দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ In the world with Bear Grylls এর একটি পর্বের শুটিং হয়েছিল, অনুষ্ঠানটি ডিসকভারি চ্যানেলে 14 ই সেপ্টেম্বর রাত 8 টায় দেখানো হবে।

বিশ্ব হিন্দু পরিষদের গোমূত্রের উপকারিতা সম্পর্কে বলে

গোমূত্রের উপকারিতা কি: প্রতিদিন সকালে খালি পেটে এক ফোঁটা টাটকা গোমূত্র পানের পরামর্শ দিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ! পুস্তিকায় দাবি করা হয়েছে, সুস্থ থাকতে রোজ সকালে গোমূত্র পান করলে উপকার পাওয়া যাবে।

এমনকি গোমূত্র ক্যান্সার প্রতিরোধ করে বলেও দাবি করেন। তবে যেনতেন গরুর মূত্র পান করলে হবে না, বরং স্বাস্থ্যবতী গাভীর মূত্র পান করলেই ক্যান্সারের মতো জটিল রোগ সেরে যাবে।

আর গোমূত্র অবশ্যই টাটকা হতে হবে। তবে এমন মূত্রের দাম পাঁচশ’ রুপি হওয়ায় একশ’ রুপি খরচ করে পতঞ্জলির গোমূত্র পান করতে বলেছেন কুশল। বিশ্ব হিন্দু পরিষদের দাবি, গোমূত্র পান করলে ১৪০ রকমের অসুখ সেরে যাবে বা প্রতিরোধ করা সম্ভব হবে।

গোবর জলের মতো ভাল পরিশোধক আর নেই দাবি করে বাসার মার্বেলের মেঝে পরিষ্কারের জন্য এর ব্যব্হারেরও পরামর্শ দেন কুশল কুণ্ডু। (সুত্র- যুগান্তর ২০১৮)

3 thoughts on “আমি প্রতিদিন নিয়মিত গোমূত্র পান করে বড় হয়েছি – অক্ষয় কুমার”

  1. Pingback: best essay help

Leave a Comment