রিলায়েন্স জিও ফোন 3 কত দাম পূর্ণ বিবরণ ও বুকিং অনলাইন শুরু করুন

রিলায়েন্স জিও ফোন 3

জিও ফোন 3 কেমন হবে

রিলায়েন্স জিও ফোন 3  jio phone 3  Android v8.1 (ওরিও) অপারেটিং সিস্টেমে স্মার্টফোনটি চলবে।  কোয়াড কোর, 1.4 গিগাহার্টজ প্রসেসর দ্বারা চালিত ফোনটি। এটি মিডিয়াটেক চিপসেটে চলবে । এটিতে 2 জিবি র‌্যাম

এবং 64 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ আছে।

রিলায়েন্স জিও ফোন 3 স্মার্টফোনটিতে একটি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। স্ক্রিনটিতে এইচডি HD  (720 x 1280 পিক্সেল) এবং 294  PPI পিপিআই পিক্সেল ঘনত্বের রেজোলিউশন রয়েছে। ক্যামেরা ফ্রন্টে, ক্রেতারা একটি 2 এমপি প্রাথমিক ক্যামেরা এবং পিছনে, 5 এমপি ক্যামেরা রয়েছে ডিজিটাল জুমের মতো বৈশিষ্ট্যযুক্ত। jio phone 3 একটি 2800 এমএএইচ ব্যাটারি দ্বারা চলবে। স্মার্টফোনে সংযোগের বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, ভোল্ট এবং আরও অনেক কিছু থাকবে।

jio phone 3 কত দাম ভারতে এবং জিও ফোন 3 লঞ্চ ডেট

রিলায়েন্স জিও ফোন 3 স্মার্টফোনটির দাম ৪,৫০০ টাকা ( সাড়ে চার হাজার টাকা) হওয়ার সম্ভাবনা হতে পারে। রিলায়েন্স জিও ফোন 3 দেশে 27 জুলাই, 2020 সালে আনুষ্ঠানিকভাবে চালু হবে ( সম্ভাব্য তারিখ)

রিলায়েন্স জিও ফোন 3 পূর্ণ বিবরণ

জিও ফোন 3 5g প্রধানত বিবরণ –  

 jio phone 3 অপারেটিং সিস্টেম Android v8.1 (Oreo)
Performance

2 জিবি র‌্যাম এবং 64 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ

Display

ইচডি HD  (720 x 1280 পিক্সেল) এবং 294  PPI পিপিআই পিক্সেল

Camera

  • 2 এমপি প্রাথমিক ক্যামেরা এবং পিছনে, 5 এমপি ক্যামেরা
Battery

2800 এমএএইচ ব্যাটারি

  • 64 GB + 128 GB Expandable  2 জিবি র‌্যাম এবং 64 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ
  • Dual SIM   দুটো শিম কার্ড 
  • Supports Indian bands
  • VoLTE ভল্টী

জিও ফোন 3 কেন কিনবেন এবং কেন না 

রিলায়েন্স জিও ফোন 3 কেনার জন্য

চমৎকার ডিসপ্লেগুড ব্যাটারি ব্যাকআপআমল স্টোরেজ

রিলায়েন্স জিও ফোন 3 হুঁশিয়ার

গড় ক্যামেরা মানে কেমেরা তেমন ভালো নয় ।

রিলায়েন্স জিও ফোন 3 5G সম্পর্কে রায়

রিলায়েন্স জিও ফোন 3 5g একটি এন্ট্রি-স্তরের স্মার্টফোন যা বেশ কয়েকটি সংখ্যক বৈশিষ্ট্য নিয়ে আসে। এটিতে একটি দুর্দান্ত প্রদর্শন এবং একটি কমপ্যাক্ট বডি রয়েছে যা একটি ভাল গ্রিপ সরবরাহ করবে এবং সহজেই বহন করতে পারে। ডিভাইসের স্টোরেজও ভাল। তবে এটি ক্যামেরাগুলির ক্ষেত্রে ব্যবহারকারীদের হতাশ করতে পারে তবে বাজেটের কথা বিবেচনা করে এটি গ্রহণ করা যেতে পারে।

বেসিক দাম, স্মার্ট পারফরম্যান্স

প্রদর্শন এবং পারফরম্যান্স

রিলায়েন্স জিও ফোন 3 jio phone 3 5 ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে সহ আসে যা 294 পিপিআই এর পিক্সেল ঘনত্বের সাথে একটি এইচডি রেজোলিউশন দেয়। হুডের নীচে, একটি কোয়াড-কোর প্রসেসর রয়েছে যার ঘড়ির গতি 1.4GHz। এটি আরও 2 জিবি র‌্যাম দ্বারা সহায়তা করে যা মসৃণভাবে কাজ করতে সহায়তা করে।

ক্যামেরা এবং ব্যাটারি

ডিভাইসটিতে একটি 5 এমপি রিয়ার লেন্স দেওয়া হয়েছে যা গড় মানের ছবিগুলি ক্যাপচার করতে পারে। সামনে, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 2 এমপি লেন্স রয়েছে। jio phone 3 ব্যাটারি ব্যাকআপের জন্য, এটিতে 2,800 এমএএইচ ক্ষমতা রয়েছে যা একদিনের জন্য যথেষ্ট শক্তি সরবরাহ করতে পারে।

 jio phone 3 স্টোরেজ এবং সংযোগ

ডিভাইসটি 64 গিগাবাইটের ইনবিল্ট স্টোরেজ সহ আসে, যা ব্যবহারকারীদের পর্যাপ্ত ফাইল এবং ডেটা রাখতে পারে। এটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128 গিগাবাইটের প্রসারিত স্টোরেজ সহ আসে।
সংযোগের জন্য, ডিভাইসটি 4 জি ভিওএলটিই, ওয়াই-ফাই 802.11, মোবাইল হটস্পট, ব্লুটুথ, এ-জিপিএস সহ জিপিএস, মাইক্রো ইউএসবি 2.0, ইত্যাদি সমর্থন করে।

jio phone 3 online booking

জিও ফোন 3 বুকিং অনলাইন  করতে পারবেন তার জন্য আগে আপনাকে জিও ফোন 3 আমাজন থেকে বুক করতে হবে ।

জিও ফোন 3 আমাজন থেকে বুক করার জন্য নিচে কিল্ক করুন

Jio Phone 3 amazon

Leave a Comment